Published On: Sat, Aug 18th, 2012

রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও বিরোধীদলীয় নেত্রীর ঈদ কর্মসূচি

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধীদলীয় নেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে পৃথকভাবে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।
রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান ঈদের দিন সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত তাঁর সরকারি বাসভবন বঙ্গবভনে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। তিনি সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত কূটনীতিক এবং ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মন্ত্রিসভার সদস্য, সংসদ সদস্য, রাজনীতিক, তিন বাহিনীর প্রধান, বুদ্ধিজীবী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন তাঁর সরকারি বাসভবন গণভবনে। ঈদের দিন সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এবং সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাসহ সর্বস্তরের নেতা-কর্মী এবং আমন্ত্রিত অতিথিসহ বিভিন্ন স্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। এরপর সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত বিচারপতি ও কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম সংশ্লিষ্ট সবাইকে প্রধানমন্ত্রীর ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।
প্রতিবারের মতো এবারও পবিত্র ঈদুল ফিতরের দিন রাজধানীর লেডিস ক্লাবে সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন বিরোধীদলীয় নেতা ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বিরোধীদলীয় নেতার প্রেস-সচিব মারুফ কামাল খান  সাংবাদিবকদের এ তথ্য জানান।
মারুফ কামাল খান জানান, খালেদা জিয়া দুপুর সোয়া ১২টা থেকে ১টা পর্যন্ত বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। পরে দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত দেশের বিশিষ্ট নাগরিক ও সর্বস্তরের ব্যক্তিদের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করবেন।
সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে দলের প্রতিষ্ঠাতা ও প্রয়াত স্বামী সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার জিয়ারত করার কথা রয়েছে বিরোধীদলীয় নেতার।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

ঢাকা সময়

অনলাইন জরিপঃ

'৫ মে শাপলা চত্বরে পুলিশ অপারেশেন না চালালে বাংলাদেশের অস্তিত্ব থাকত না' দাবি এইচটি ইমামের। আপনি কি তাই মনে করেন?

View Results

Loading ... Loading ...

সম্পাদক ও প্রকাশকঃ আহমাদ আলী
বার্তা প্রধানঃ রিদওয়ান আহমেদ
চীফ রিপোর্টারঃ মহিউদ্দিন আহমেদ
৮নং ডি.আই.টি এভিনিউ, মঞ্জুরী ভবন (৭ম তলা), মতিঝিল বা/এ, ঢাকা-১০০০
মুঠোফোন : ০১৭১৭-১৮১৬৭২, ০১৭১৫-০৯৩৮৬৫, ফোন-ফ্যাক্স : ০২-৯৫৫৪১৭৩
ই-মেইল : ridwanahmed92@ymail.com